বাংলাদেশের বিপক্ষে শেষ ম্যাচের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ

বাংলাদেশের বিপক্ষে সিরিজে দ্বিতীয় ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়ে মাঠ ছাড়েন দিলশান মাদুশঙ্কা। তখন থেকেই শঙ্কা ছিল তাকে নিয়ে। এবার বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার সিরিজ নির্ধারণী ওয়ানডে থেকে ছিটকেই গেলেন এই পেসার।

এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। বাংলাদেশের বিপক্ষে নিজের সপ্তম ওভারের মাঝপথে টান পেয়ে উঠে গিয়েছিলেন মাঠ ছেড়ে। এরপর বাকি দুই বল করে সেই ওভারটি শেষ করেন জানিথ লিয়ানাগে।

এই সফরে আর খেলতে পারবেন না মাদুশঙ্কা। শুধু ওয়ানডে নয়, টি-টোয়েন্টিতেও খেলা হচ্ছে না তার। দেশে ফিরে যাচ্ছেন এই পেসার। এমআরআই রিপোর্ট ভালো আসেনি তার। তাই দেশে ফিরে পুনর্বাসন প্রক্রিয়ার কাজ শুরু করবেন তিনি।

এসএলসি বলেছে, ‘দিলশান মাদুশাঙ্কা এবারের সফরে আর খেলছে না। তিনি দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরিতে পড়ার পর রিহ্যাব প্রক্রিয়ায় অংশ নিচ্ছেন তিনি। দ্বিতীয় ওয়ানডেতে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন মাদুশঙ্কা। তিনি হ্যামস্ট্রিং চোটে পড়েছেন। এমআর আই করে আমরা এই ব্যাপারে নিশ্চিত হয়েছি।’

সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৪৪ ও ৩০ রানে দুটি করে উইকেট নেন মাদুশঙ্কা। টি-টোয়েন্টি সিরিজে অবশ্য এক ম্যাচ খেলে কোনো উইকেট পাননি। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের সিরিজ নির্ধারণী ম্যাচটি কাল।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.