এ. কে. আজাদকে বিসিআই’র সংবর্ধনা প্রদান

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) আয়োজনে বিসিআই ও এফবিসিসিআই এর সাবেক সভাপতি এ. কে. আজাদ, ফরিদপুর-৩ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় আজ (১১ মার্চ) দুপুর ১২ টায় ঢাকার শেরাটন হোটেলে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিআই’র সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ)। সভার শুরুতে এ. কে. আজাদকে বিসিআই পরিচালনা পর্ষদের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা এবং ক্রেস্ট উপহার দেয়া হয়।

বিসিআই সভাপতি বলেন, এ কে আজাদকে সংবর্ধনা দিতে পেরে আমরা অত্যান্ত আনন্দিত। এ কে আজাদ ব্যবসায়ী নেতা থেকে এখন জননেতায় পরিনত হয়েছেন। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

সংবর্ধনা অনুষ্ঠানে বিসিআই’র প্রতিষ্ঠাতা পরিচালক ও আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান, এফবিসিসিআই’র সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিন, এফবিসিসিআই’র উর্দ্ধতন সহ-সভাপতি মোঃ আমিন হেলালী, বিআইএ’র সভাপতি শেখ কবির হোসেন, বিসিআই’র সাবেক সভাপতি শাহেদুল ইসলাম হেলাল ও মোস্তফা আজাদ চৌধুরী বাবু, বিটিএমএ’র সভাপতি মোহাম্মদ আলী খোকন, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম আইসিসি বাংলাদেশের নির্বাহি সদস্য আফতাব উল ইসলাম ও আব্দুল হাই সরকার, বিটিএমএ এর সাবেক সভাপতি জাহাঙ্গীর আলামিন সহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত থেকে এ.কে আজাদকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

একে আজাদ বলেন, বিসিআই আজ আমাকে যে সম্মান দিয়েছে তার জন্য আমি নিজেকে গর্বিত মনে করছি। বিসিআই সামনের দিনগুলিতে তার কার্যক্রম আরো বৃদ্ধি করবে বলে আমি আশা করি কারন বিসিআই একমাত্র জাতীয় শিল্প চেম্বার। আমি বিসিআইকে সবসময় নিজের প্রতিষ্ঠান হিসেবে দেখি আর এ জন্য বিসিআই এর সকল প্রকার সাফল্য আমাকে আনন্দিত করে। আমি বিসিআই এর সার্বিক সাফল্য কামনা করি এবং আজ আমাকে এই সংবর্ধনা প্রদানের জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে বিসিআই’র উর্দ্ধতন সহ-সভাপতি প্রীতি চক্রবর্তী, সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস, সহ অন্যান্য পরিচালক বর্গ উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.