২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কার খেলা

বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হবে কাল। এরই মাঝে অবশ্য অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। বরাবরের মতো এই দামে গ্রিন গ্যালারি ও ওয়েস্টার্ন গ্যালারির টিকিট কিনতে পারবে দর্শকরা। এ ছাড়া ইস্টার্ন গ্যালারি ৩০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট দেড় হাজার টাকায় কেনা যাবে।

সিলেট নগরীর লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাওয়া যাবে ম্যাচের টিকিট। এ ছাড়া টিকিট পাওয়া যাবে রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি।

আগামী ৪ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই টি-টোয়েন্টি হবে ৬ ও ৯ মার্চ। প্রথম দুই ম্যাচ সন্ধ্যা ৬ টায় শুরু হলেও সিরিজের শেষ টি-টোয়েন্টি হবে বিকেল তিনটায়। এরপর সেখান থেকে চট্টগ্রাম যাবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। প্রথম তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। ১৩ মার্চ বেলা ২ টা ৩০ মিনিটে প্রথম ওয়ানডে খেলতে নামবে এই দুই দল। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৫ ও ১৮ মার্চ। দুই ম্যাচ বেলা আড়াইটায় হলেও শেষ ওয়ানডে হবে সকাল ১০ টায়।

ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। সাদা বলের ক্রিকেট শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২২-২৬ মার্চ। ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। পরের টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল। দুই ম্যাচের টেস্ট সিরিজটি ২০২৩-২৫ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের অংশ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.