কুড়িগ্রামের রৌমারীতে এআইবিপিএলসি’র শাখার উদ্বোধন

কুড়িগ্রামের রৌমারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির (এআইবিপিএলসি) ২১৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল্লাহ্ আল-মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও থানা যুবলীগ সভাপতি মোঃ হারুন অর রশিদ, রৌমারী বণিক সমিতির সহ সাধারণ সম্পাদক মোঃ কদম আলী এবং কর্তিমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।

বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ. এন. এম. মুফীদুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। রৌমারী শাখা ব্যবস্থাপক আব্দুর রউফ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.