আইসিএমএবি ও ল্যাবএইডের মধ্যে চুক্তি

আইসিএমএবি’র সকল এসোসিয়েট, ফেলো সদস্য, কর্মকর্তা-কর্মচারী ও রেজিস্টার্ড শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে আইসিএমএ ভবনে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) আইসিএমএবি ও ল্যাবএইডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

আইসিএমএবি’র নির্বাহী পরিচালক (অতি. দায়িত্বে) ড. মোহাম্মাদ জাকারিয়া মাসুদ এফসিএমএ ও ল্যাবএইড হাসপাতালের সিইও আহমেদ দাউদ এফসিএ, এফসিএমএ সমঝোতা স্মারকটি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানের শুরুতে আহমেদ দাউদ “Creating Leaders – How Organizations Look at It?” শীর্ষক সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন। আইসিএমএবি’র প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ সকলকে ধন্যবাদ দিয়ে নেতৃত্বের গুণাবলি অর্জনের আহ্বান জানান। সেমিনারে আইসিএমএবি’র সাবেক প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহমান খান এফসিএমএ শুভেচ্ছা বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে ভাইস প্রেসিডেন্ট মোঃ আখতারুজ্জামান এফসিএমএ, ট্রেজারার আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ ও কাউন্সিল সদস্য মো: কাউসার আলম উপস্থিত ছিলেন।

আইসিএমবি’র সদস্য, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা প্রশ্নোত্তর পর্বে স্বত:স্ফূর্ত অংশগ্রহণ করে প্রতিষ্ঠানের এই উদ্যোগকে ধন্যবাদ জানান।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.