২৮ তারিখের মতো কিছু করতে চাইলে বিএনপিকে আবারও পালাতে হবে: কাদের

গত বছরের ২৮ অক্টোবরের মতো কিছু করতে চাইলে বিএনপিকে আবারও পালাতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে মায়ের মৃত্যুবার্ষিকীর উপলক্ষে কাঙালি ভোজ শেষে গণমাধ্যমকর্মীদের তিনি এ কথা বলেন।

সম্প্রতি বিএনপি নেতারা নির্বাচন বাতিল করে নতুন নির্বাচনসহ নানা দাবিতে আবারও আন্দোলনের চিন্তা করছে। সে ব্যাপারে বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘২৮ তারিখে তারা যেভাবে পালিয়ে গেছে, আবারও ওই রকম কিছু করতে গেলে পালাতে হবে।’

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ করে আরও বলেন, জাতীয় নির্বাচনে বিএনপি না এসে যে ভুল করেছে, উপজেলা নির্বাচনে না এলে জাতীয় নির্বাচনের মতো সেই ভুলের খেসারত দিতে হবে এই বিএনপিকে।

মন্ত্রী আরও বলেন, উপজেলা নির্বাচন আমরা সবার জন্য উন্মুক্ত রেখেছি। এবারের জাতীয় নির্বাচনেও নৌকা মার্কা ছিল, এর বাইরে যারা স্বতন্ত্র করতে চেয়েছে তাদের অনুমতি দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান প্রমুখ।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.