ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে এক নারী ও শিশুর মৃত্যু

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে এক নারী ও দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর সানকিপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, জামালপুর থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন সানকিপাড়া এলাকায় পৌঁছালে এক নারী শিশুটিকে নিয়ে লাইনে শুয়ে পড়ে। পরে কাটা পড়ে তারা ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও জানান, নিহতদের স্বজনরা কেউ আসেনি। তারা সম্পর্কে মা-ছেলে কিনা, সেটিও নিশ্চিত হওয়া যায়নি। তাদের পরিচয় সনাক্তের কাজ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

এদিকে এ দুর্ঘটনার সিসিটিভি ফুটেজের একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, কালো বোরকা পরা এক নারী কোলে শিশু নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন। এক পর্যায়ে ওই লাইন দিয়ে একটি ট্রেন কাছাকাছি আসতেই, ওই নারী শিশুটিকে নিয়েই রেলপথে শুয়ে পড়েন। এ সময় ট্রেনটি তাদের ওপর দিয়ে চলে যায়।

সানকিপাড়া কলেজ রোড এলাকার গেটম্যান আব্দুল কাদের বলেন, “ট্রেনটি লেভেল ক্রসিংয়ের কাছাকাছি আসতেই ওই নারী শিশুটিকে নিয়ে রেললাইনে ঝাঁপ দেয়, এই দৃশ্য দেখার পর আমার মাথা ঠিক নেই। যদি বুঝতাম সে এ কাজ করবে, তাহলে তাদেরকে বাঁচাতে পারতাম।“

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.