বিপিএল ছাড়লেন মহারাজ-ব্যান্টন

এসএ টোয়েন্টি শেষ করেই প্রথমবারের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে এসেছিলেন কেশব মহারাজ। তার পাশাপাশি ফরচুন বরিশাল দলে ভিড়িয়েছিল ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার টম ব্যান্টনকেও। কিন্তু চোটের জন্য আগেভাগেই ফিরতে হচ্ছে তাদের।

সাউথ আফ্রিকার স্পিনার মহারাজ এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন বরিশালের হয়ে। তিন ম্যাচে নিয়েছেন তিনটি উইকেট। কিন্তু আঙুলের চোটের কারণে এই বাঁহাতি স্পিনারকে আর পাচ্ছে না তামিম ইকবালের দল।

এদিকে দলের আরেক বিদেশি ক্রিকেটার ব্যান্টন ভুগছেন কুঁচকির ইনজুরিতে। আইএল টি-টোয়েণ্টি শেষ করে গত ১৯ ফেব্রুয়ারি বরিশালের হয়ে খেলতে নামেন এই উইকেটরক্ষক ব্যাটার। নিজের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলেন ২৪ বলে ২৬ রানের ইনিংস। কিন্তু চোটের কারণে তাকে আর পাচ্ছে না দলটি।

বিপিলের শেষ পর্বে দলটি যোগ দেয়ার কথা রয়েছে সাউথ আফ্রিকান ব্যাটার ডেভিড মিলারের। ‘কিলার মিলার’ খ্যাত এই ব্যাটার আগামী ২৪ ফেব্রুয়ারি বরিশালের দলে যোগ দেবেন। সবকিছু ঠিক থাকলে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্লে অফ ম্যাচে খেলবেন তিনি। এখন পর্যন্ত ১১ ম্যাচে খেলে ছয়টি জয়ের বিপরীতে পাঁচটি ম্যাচ হেরেছে দলটি। সবশেষ রংপুরের বিপক্ষে হারলেও বর্তমানে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে বরিশাল। গ্রুপ পর্বে দলটির শেষ ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.