বিপিএল মাতাতে কুমিল্লায় রাসেল-নারিন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিতে ইতোমধ্যেই ঢাকায় পৌঁছেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দুই ক্যারিবীয় তারকা আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন। এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি।

বিপিএলের বাকি অংশ কুমিল্লার জার্সিতে খেলবেন এই দুজন ক্রিকেটার। বিপিএলের গত আসরেও একই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন এই দুই ক্যারিবিয়ান ক্রিকেটার। সেবার দলকে শিরোপা জেতাতে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন এই দুজন।

এক বিবৃতিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র‍্যাঞ্চাইজি বলেছে, ‘ক্যারিবীয় কিংবদন্তি, কুমিল্লা ভিক্টোরিয়ান্স পরিবারের অন্যতম দুই সদস্য, সুনীল নারিন আর আন্দ্রে রাসেল চলে এসেছেন।’

সংযুক্ত আরব আমিরাতে আইএলটি-টোয়েন্টিতে ব্যস্ত সময় পার করেছেন নারিন। সেই আসরে এলিমিনেটর পর্যন্ত খেলেছে নারিনের দল আবুধাবি নাইট রাইডার্স। আসরটিতে খেলা শেষ করেই বাংলাদেশের বিমান ধরেছেন এই স্পিন বোলিং অলরাউন্ডার।

এদিকে রাসেল ব্যস্ত ছিলেন জাতীয় দলে। আইএলটি-টোয়েন্টিতে খেলার পর ওয়েস্ট ইন্ডিজের হয়ে অস্ট্রেলিয়া সফরে যান এই অলরাউন্ডার। সেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই বিপিএল খেলতে এসেছেন এই ক্রিকেটার। বিপিএলে কুমিল্লার পরবর্তী ম্যাচ ১৯ ফেব্রুয়ারি, প্রতিপক্ষ সিলেট স্ট্রাইকার্স। সেই ম্যাচ থেকে নিশ্চিতভাবেই খেলবেন এই দুজন। ৯ ম্যাচে সাতটি জয় নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে কুমিল্লা। আর একটি ম্যাচ জিতলেই প্লে-অফ নিশ্চিত হবে তাদের।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.