মিডল্যান্ড ব্যাংক ও কোয়ান্টানিটের মধ্যে চুক্তি

মিডল্যান্ড ব্যাংক এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের মধ্যে আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

উক্ত চুক্তির আওতায়, কোয়ান্টানিট তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন “মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)” এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

ঢাকার গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে বিগত সোমবার (১২ ফেব্রুয়ারি) এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের হেড অব ইনিস্টিউশনাল ব্যাংকিং ডিভিশন মোঃ জাবেদ তারেক খান এবং কোয়ান্টানিটের চেয়ারম্যান আনাফ চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং কোয়ান্টানিটের পরিচালক ইসমাইল তানজির খান ও সিনিয়ার ম্যানেজার-ফাইন্যান্স মোহাম্মদ মইন সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নিবাহী ও কর্মকর্তাবৃন্দ।

কোয়ান্টানিটের যুক্তরাজ্য ভিত্তিক বৈশ্বিক প্রতিষ্ঠান কোয়ান্টানিট ইউকে লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান, যা ২০২২ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠানাটি প্রায় ১৪০০ কর্মচারীর মাধ্যমে ০৪টি মহাদেশের ১০০ এর অধিক প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে। কোয়ান্টানিটের গ্রাহকদের অভিজ্ঞ ব্যবস্থাপনা পরিষেবা, প্রশাসনিক পরিষেবা এবং ডিজিটাল সামগ্রী পরিষেবাগুলি সরবরাহ করে। মাদার কোম্পানি, কোয়ান্টানিট ইউকে’র প্রধান কাযালয় যুক্তরাজ্যের লন্ডনে অবস্থিত। কায়ান্টানিট ইউকে প্রায় ২৩০০ কর্মচারীর মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.