সোমবার গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৪তম জাতীয় সমাবেশে যোগ দিতে সোমবার গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুরে অবস্থিত বাংলাদেশ আনসার ভিডিপি একাডেমিতে আনুষ্ঠানিক কুচকাওয়াজ অনুষ্ঠিত হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমি প্রাঙ্গণে নানা কর্মসূচি ও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বর্ণিল সাজে সাজানো হচ্ছে চারপাশ।

জাতীয় সমাবেশে অনুষ্ঠানে সকাল ৯টায় অতিথিবৃন্দের আগমন ও আসন গ্রহণ শেষে প্রধানমন্ত্রীর আগমন ও অভিবাদন গ্রহণ হবে। পরে আনুষ্ঠানিক কুচকাওয়াজ, পদক বিতরণ, প্রধানমন্ত্রীর ভাষণ, সংঘবদ্ধ মার্চ ও কুচকাওয়াজ শেষে সমাপ্তি হবে।

ওইদিন প্রধানমন্ত্রী কর্তৃক বিভিন্ন প্রকল্প উদ্বোধন এবং ৪৪তম সমাবেশের কেক কাটা হবে। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সোমবার কঠোর নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। আনসার ভিডিপি একাডেমি সংশ্লিষ্ট এলাকায় অবস্থিত বেশকিছু কারখানা বন্ধ রাখার জন্য কারখানার কর্তৃপক্ষের নিকট বার্তা প্রেরণ করা হয়েছে। এছাড়াও সড়ক মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েনের নির্দেশনা রয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.