কেরানীগঞ্জে এখন ইলেক্ট্রিক স্কুটার ব্র্যান্ড ইয়াদিয়া

কেরানীগঞ্জের ঘাটারচরে উদ্বোধন হল ইয়াদিয়া এক্সক্লুসিভ শোরুম “নিউ এস এস মটরস”। রানার অটোমোবাইলস ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটারের একমাত্র পরিবেশক। আয়োজনটির তত্ত্বাবধানে ছিলেন নিউ এস এস মটরস।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রানার অটোমোবাইলস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী, হেড অব সাপ্লাই চেইন আব্দুল্লাহ আল এহসান, চীফ বিজনেস অফিসার মোঃ রেজাউল করিম, ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, হেড অব বি.টি.এল মোঃ মাহমুদুল হাসান মামুন, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত, নেটওয়ার্ক হেড মিথুন ভট্টাচার্জ, সার্ভিস হেড আরিফুল ইসলাম এবং নিউ এস এস মটরসের স্বত্বাধিকারী মোঃ মনিরুজ্জামান।

ইয়াদিয়ার পক্ষ থেকে ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ বলেন, “ক্রেতাদের এমন সাড়া দেখে আসলে আমরা অভিভূত। ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটার আসলে একটি যুগোপযোগী আধুনিক সংযোজন। যার মাধ্যমে প্রকৃতির প্রতি আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারছি এবং আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ ভবিষ্যত গড়তে অবদান রাখতে পারছি। কেরানীগঞ্জের ক্রেতারা এই শোরুম থেকে তাদের পছন্দের মডেলের ইয়াদিয়া ইলেক্ট্রিক স্কুটার সংগ্রহ করতে পারবেন”।

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.