২০২৩ সালের এসএমই বিজনেস হিরোদের ব্র্যাক ব্যাংকের সম্মাননা

২০২৩ সালে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এসএমই ব্যাংকিংয়ের সেরা বিজনেস পারফরমারদের সম্মাননা দিয়েছে ব্র্যাক ব্যাংক।

ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে উল্লেখযোগ্য অবদান রাখা এসব সম্মুখ সারির কর্মকর্তাদের অসাধারণ ব্যবসায়িক নৈপুণ্যকে সম্মান জানাতে এবং এই অর্জন উদযাপন করতে ব্র্যাক ব্যাংক ২৫ জানুয়ারি ঢাকায় “এসএমই চ্যাম্পিয়নস মিট ২০২৩” শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং সিনিয়র ম্যানেজমেন্টের সদস্যরা সেরা পারফরমারদের হাতে পুরস্কার তুলে দেন। এই কর্মকর্তাদের উদ্যমী প্রচেষ্টা ২০২৩ সালে ব্যাংকের উল্লেখযোগ্য ব্যবসায়িক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

এ সময় অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং ডিভিশন সৈয়দ আব্দুল মোমেন এবং এসএমই ব্যাংকিংয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকে দেশব্যাপী তিন হাজারেও বেশি ডেডিকেটেড রিলেশনশিপ অফিসার রয়েছেন, যারা ব্যাংকের এসএমই ব্যবসায়ের প্রসারে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন। মাঠ পর্যায়ের এসব কর্মকর্তারা গ্রাহকদের বিজনেস ভিজিট, তাঁদের সাথে সুসম্পর্ক বজায় রাখা এবং নতুন নতুন এসএমই গ্রাহক তৈরির মাধ্যমে ব্যাংকের এসএমই ব্যবসায়ের ধারাবাহিক উন্নতি নিশ্চিত করে যাচ্ছেন। তাঁদের নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের ফলে এসএমই লোন একাই ব্যাংকের মোট অ্যাসেট পোর্টফোলিওর ৫০ ভাগেরও বেশিতে উন্নীত হয়েছে, যা বাংলাদেশের ব্যাংকিং খাতে এক অভূতপূর্ব অর্জন।

এসএমই ব্যাংকিংয়ের সেরা পারফরমারদের প্রশংসা করে সেলিম আর. এফ. হোসেন বলেন, “আমাদের মাঠ পর্যায়ের সহকর্মীরাই আমাদের হিরো, যারা এসএমইকে উন্নতির শিখরে নিয়ে গিয়েছেন। তাঁদের পরিশ্রম এবং আমাদের প্রতিষ্ঠানের প্রাণবন্ত সংস্কৃতিই আমাদের বিজনেসকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। ব্যাংকের প্রতি আমাদের এসএমই সহকর্মীদের এমন প্রতিশ্রুতি ও কঠোর পরিশ্রমের জন্য আমরা তাঁদের নিয়ে সত্যিই অনেক গর্বিত।”

তিনি আরও বলেন, “এই ডিজিটাল যুগে আমরা আমাদের সহকর্মীদের প্রযুক্তি দিয়ে এমনভাবে ক্ষমতায়ন করতে চাই, যাতে তাঁরা ব্যবসায়ে নতুন নতুন মাইলফলক অর্জন করার পাশাপাশি এসএমই খাতে নতুন দ্বার উন্মোচনে উদ্ভাবনী প্রচেষ্টাকে কাজে লাগাতে পারেন। এভাবেই আমরা এসএমই ব্যাংকিংয়ে আমাদের ফোকাস অব্যাহত রাখব, যা আমাদের ব্যবসায় দ্বিগুণ করার লক্ষ্য অর্জনে সহায়ক ভূমিকা পালন করবে।”

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.