অত্যাধুনিক স্মার্ট আইভিআর সেবা চালু করলো ইবিএল

দেশের ব্যাংকিং শিল্পে উদ্ভাবনী সেবার জন্য বহুল পরিচিত ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) স্মার্ট ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স বা ‘স্মার্ট আইভিআর’ সেবা চালু করেছে।

গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতাকে আরও উন্নত ও আনন্দদায়ক করার লক্ষ্য নিয়ে ব্যাংকটি রাজধানীর গুলশানস্থ জেড. এন. টাওয়ারে আজ (২৪ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে এই সেবাটি উদ্বোধন করেছে। নতুন এই সেবাটি ডেভেলপ করেছে ইস্টার্ন ব্যাংকের আইটি টিম।

এ উপলক্ষ্যে প্রদত্ত বক্তব্যে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার বলেন, “স্মার্ট আইভিআর চালুর মাধ্যমে গ্রাহকদের বর্ধিত সুবিধা ও অতুলনীয় সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের অঙ্গীকার প্রতিফলিত হয়েছে। ব্যাংকিং সেবায় অধিকতর ব্যক্তিকেন্দ্রিকতা ও দক্ষতা আনয়নের মাধ্যমে নতুন এই উদ্যোগটি গ্রাহক সেবার মানকে নতুনভাবে সংজ্ঞায়িত করবে”।

স্মার্ট আইভিআর এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে গ্রাহকরা কোনও ব্যাংক শাখায় না গিয়ে এবং কোনও গ্রাহক সেবা প্রতিনিধির সাহায্য ছাড়াই নিজেরাই তাদের স্মার্ট ফোনের সাহায্যে বিভিন্ন ধরণের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। সেবাটি পাবার জন্য গ্রাহকদের ১৬২৩০ নম্বরে কল করে আইভিআর কর্তৃক প্রদত্ত নির্দেশনা অনুসরণ করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, ব্যবসা বিভাগ প্রধান সৈয়দ জুলকার নায়েন, প্রধান প্রযুক্তি কর্মকর্তা জাহিদুল হক, ডিজিটাল আর্থিক সেবা বিভাগ প্রধান আহসান উল্লাহ্ চৌধুরী, কন্ট্যাক্ট সেন্টার প্রধান মোঃ আতিকুর রহমানসহ ব্যাংকের সকল বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.