বাণিজ্য প্রতিমন্ত্রীর সঙ্গে আইসিএসবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলামের (টিটু) সঙ্গে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশের (আইসিএসবি) প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস’র নেতৃত্বে মঙ্গলবার (২৩ জানুয়ারি) আইসিএমএবি’র প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন।

আইসিএসবি’র কাউন্সিলের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার জন্য অভিনন্দন জানান এবং আইসিএসবির কাউন্সিল সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে প্রতিমন্ত্রীকে অবগত করেন এবং তার পাশাপাশি ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

আইসিএসবির প্রেসিডেন্ট কোম্পানি আইন হালনাগাদ করার বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের গৃহীত উদ্যোগের বিষয়ে আলোচনা করেন। আইসিএসবির প্রেসিডেন্ট ইনস্টিটিউটের জন্য ঢাকা শহরে একটি জমির প্রয়োজনীয়তার কথা বলেন এবং আইসিএসবির জন্য একটি জমি বরাদ্দ করার প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেন। বাণিজ্য প্রতিমন্ত্রী মহোদয় আইসিএসবির প্রতিনিধি দলকে ইনস্টিটিউটের জন্য তার সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

প্রতিনিধি দলের সদস্যগণ প্রতিমন্ত্রী মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, অলি কামাল এফসিএস, কাউন্সিল সদস্য, আবুল ফজল মোহাম্মদ রুবাইয়াত, কাউন্সিল সদস্য, মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া এফসিএস, কাউন্সিল সদস্য, মোহাম্মাদ আসাদুর রহমান এফসিএস, জ্যেষ্ঠ ফেলো সদস্য, মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.