পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে ঢাবি শিক্ষার্থীসহ নিহত ২

বান্দরবানের রুমায় পর্যটকবাহী একটি গাড়ি পাহাড়ি খাদে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ দুই পর্যটক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১১ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক

শনিবার বেলা ১১টার দিকে রুমা-কেওক্রাডং সড়কের দার্জিলিংপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। । নিহত দুজন হলেন- ফিরোজা বেগম (৫৩) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনলজি বিভাগের শিক্ষার্থী জয়নাব খাতুন (২৪)।

আহতরা হলেন- রাফান (১২), ঊষসী নাগ (১৫), ডা. জবা রায় (৪৫), তাহমিনা তানজীম তালুকদার (১৯), তাসনিম (২১), রিজভী (৩৪), আঞ্জুমান হক (৩৫) ও স্বর্ণা (২৩), আমেনা বেগম (৬০), ইতু (১৬) ও মাহফুজা ইসলাম রূপা (৪৫)।

জানা যায়, ‘নারীর চোখে বিশ্ব’ নামের একটি সংগঠনের উদ্যোগে ৫৭ জনের একটি দল চারটি গাড়ি করে শুক্রবার কেওক্রাডং যায়। শনিবার তারা কেওক্রাডং থেকে রুমা সদরে ফিরছিলেন। পথে রুমা-কেওক্রাডং সড়কের দার্জিলিংপাড়া এলাকায় ঢালু রাস্তা নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি পাহাড়ি খাদে পড়ে যায়। ওই গাড়িতে ১৩ জনের একটি দল ছিল। এ সময় ঘটনাস্থলেই দুজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা।

ঘটনাস্থল থেকে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে উদ্ধার অভিযানে যায় সেনাবাহিনী ও বিজিবি। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.