ময়মনসিংহের স্থগিত আসনে নৌকার প্রার্থী জয়ী

গত ৭ জানিয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) স্থগিত আসনে নৌকার প্রতীকে জয়ী হয়েছেন নিলুফার আনজুম। শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফারুক মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিলুফার আনজুম ৫৪ হাজার ৪৯০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সোমনাথ সাহা ৫২ হাজার ৫৬৬ ভোট পেয়েছেন।

স্থগিত হওয়া ভালুকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ৩২ জন। এর মধ্যে ভোট পড়েছে এক হাজার ৬৭৭ ভোট। নৌকা পেয়েছে এক হাজার ২৯৫ এবং ট্রাক প্রতীকের সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট।

নিলুফার আনজুম প্রথমবার নৌকার মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হলেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য। স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সোমনাথ সাহা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এর আগে সকাল ৮টায় ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত।

গৌরীপুর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বলেন, কোনো বিশৃঙ্খলা ছাড়াই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত ৭ জানুয়ারি ভোটগ্রহণ চলাকালে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালট বাক্স ছিনতাই করলে ভোটগ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়।

 

অর্থসূচক/ এইচএআই

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.