মিরপুরে সাকিব

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরদিনই ক্রিকেটে ফেরার লড়াই শুরু করলেন সাকিব আল হাসান। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রস্তুতি নিতে আজ (০৮ জানুয়ারি) ট্রেনার ডাক্তার এবং কোচ নিয়ে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে নিবিড় অনুশীলন শুরু করেছেন তিনি।

বিকেল সোয়া ৩টার দিকে সাকিবকে ইনডোরে প্রবেশ করতে দেখা যায়। অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়েই আসেন তিনি। সাকিব ইনডোরে ঢোকার আগে কোচ নাজমুল আবেদীন ফাহিমকে ঢুকতে দেখা যায়। তারপর ট্রেনার বায়েজিদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে। এই চারজনের পর একটি কালো মাইক্রোবাস যোগে ইনডোরে আসেন সাকিব।

গত বিশ্বকাপের পরই সাকিব ব্যস্ত ছিলেন নির্বাচনী প্রচারণায়। গতকাল ভোটের আগ পর্যন্ত এমন ব্যস্ততা ছিল। মাগুরা-২ আসন থেকে প্রায় দুই লাখ ভোটে বিজয়ী হওয়ার পর ভোর রাতে সাকিব ঢাকায় ফেরেন। আর দুপুরে পৌঁছান মিরপুরে।

আসন্ন বিপিএলে সাকিব খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। মাগুরায় নির্বাচনী প্রচারণার ফাঁকে হালকাভাবে ফিটনেসের কাজ করছিলেন। এবার ব্যাটে-বলের লড়াই শুরু। ভোটের মাঠে সাকিবের সেরকম শক্ত প্রতিদ্বন্দ্বী ছিল না। যার কারণে ভোটের আগেই তার জয় প্রায় নিশ্চিতই ছিল। সদর উপজেলার একাংশ ও শ্রীপুর নিয়ে গঠিত মাগুরা-১ আসনে সাকিব আল হাসানের প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন চারজন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.