সকাল থেকে রাত পর্যন্ত প্রচারণা চালাচ্ছেন সালমা ইসলাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ উপজেলা) আসনের নির্বাচনী এলাকায় বর্তমান ও সাবেক সংসদ সদস্যের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে ভোটের মাঠ। তাদের একজন নৌকার এবং অপরজন লাঙ্গলের প্রার্থী।

নৌকা প্রতীকের প্রার্থী হলেন শিল্পগ্রুপ বেক্সিমকোর কর্ণধার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা, বর্তমান সংসদ সদস্য সালমান এফ রহমান।

এদিকে লাঙ্গল প্রতীকের প্রার্থী হলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক প্রতিমন্ত্রী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও যমুনা গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলাম।

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ব্যস্ত সময় পার করছেন সালমা ইসলাম। ঢাকা-১ আসনের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তিনি প্রচারণা চালাচ্ছেন।

জাতীয় পার্টির আয়োজনে বুধবার বিকেলে ঢাকার নবাবগঞ্জের কৈলাইল টেকনিক্যাল উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী সভায় ঢাকা-১ আসনের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে কোনো অপশক্তি, সন্ত্রাসী গোষ্ঠী-ব্যক্তি যেন অপতৎপরতা চালিয়ে ভোটদানে বাধা সৃষ্টি করতে না পারে- এজন্য আমাদের সচেতন হতে হবে। তাই আমি আপনাদের বলব, নির্বাচনকে অংশগ্রহণমূলক ও অবাধ সুষ্ঠু করতে হলে প্রশাসনসহ সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

এ সময় স্থানীয় ভোটাররা সালমা ইসলামের এ বক্তব্যের পক্ষে জোরালো সমর্থন জানান। একই দিন তিনি বক্সনগর, যন্ত্রাইল গোবিন্দপুর, আগলা ইউনিয়ন পরিষদে সভা ও বান্দুরার ধাপারি বাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন ও তার নির্বাচনী লিফলেট বিতরণ করেছেন। নির্বাচনী প্রচারণার সময় নারী ভোটারদের আগ্রহ দেখা যায় বেশ। লাঙ্গল মার্কায় ভোট দেবেন বলে অনেকে প্রতিশ্রুতি দেন।

প্রচারণায় সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলাম বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ তরুণ-তরুণীদের কাছে লাঙ্গল প্রতীকে ভোট চান। সাধারণ মানুষের উচ্ছ্বসিত উপস্থিতিতে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনী প্রচারণার শেষলগ্নে ব্যস্ত সময় পার করছেন ঢাকা-১ আসনের সব প্রার্থী। লাঙ্গল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এদিন তিনি চুড়াইনের মরিচপট্টি ও দোহার পৌরসভার খাড়াকান্দা হরিসভায় হিন্দু সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে যোগদান করেন। উপস্থিত নারী-পুরুষের কাছে তিনি উন্নয়ন ও সম্প্রীতির স্বার্থে লাঙ্গলে ভোট দিতে আহ্বান জানান।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.