গ্রীন ডেল্টার সঙ্গে ইবিএল’র চুক্তি স্বাক্ষর

ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) দেশের শীর্ষস্থানীয় বেসরকারি নন-লাইফ বীমা প্রতিষ্ঠান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে রবিবার (৩১ ডিসেম্বর) গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি ব্যাংকাশিউরেন্স চুক্তি স্বাক্ষর করেছে।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারজানা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ব্যাংকাশিউরেন্স মূলত একটি ব্যাংক এবং বীমা প্রতিষ্ঠানের মধ্যে পার্টনারশীপ, যেখানে ব্যাংক তার ডিস্ট্রিবিউশিন চ্যানেলের মাধ্যমে বীমা পন্যসমূহ বিক্রয় করে থাকে। ইবিএল ও গ্রীন ডেল্টার মধ্যে সম্পাদিত চুক্তি বীমা সম্পর্কে জনসচেতনতা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং দেশের সার্বিক আর্থিক উন্নয়নে ইতিবাচক অবদান রাখবে”।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, হেড অফ বিজনেস সৈয়দ জুলকার নায়েন, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনুদ্দীন আহমেদ, গ্রীণ ডেল্টা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ওয়াফি সফিক মেনহাজ খান।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.