এমটিবি’র এনভয় টেক্সটাইলস ও শেলটেক সিরামিকসের সঙ্গে চক্তি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) এবং এনভয় টেক্সটাইলস লিমিটেড ও শেলটেক সিরামিকস লিমিটেডের মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়ে ক্যাশ ম্যানেজমেন্ট সেবা বিষয়ক দুইটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং এনভয় টেক্সটাইলস ও শেলটেক সিরামিকসের চেয়ারম্যান, ইঞ্জি. কুতুবুউদ্দিন আহমেদের উপস্থিতিতে এমটিবি’র অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মোঃ খালিদ মাহমুদ খান এবং এনভয় টেক্সটাইলস ও শেলটেক সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক, তানভীর আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এমটিবি’র, মোহাম্মদ মামুন ফারুক, ডিভিশনাল হেড অব হোলসেল ব্যাংকিং-১, মোঃ কুদরত-ই-খুদা ইমন, ইউনিট হেড, ডব্লুউবিডি-১ ও আশিক ইকবাল খান, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট ও ট্রানজেকশন ব্যাংকিং এবং সাইফুল ইসলাম, এফসিএমএ, সিএফও ও আর্থিক উপদেষ্টা, এনভয় টেক্সটাইলস ও শেলটেক সিরামিকস, অনুপম কুমার রায়, এফসিএ, ডিজিএম ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টস, শেলটেক সিরামিকস , মোঃ ওয়াহিদুর রহমান, এজিএম, ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টস, এনভয় টেক্সটাইলস সহ সকল প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.