সাজেকে পর্যটকবাহী গাড়িতে গুলি

রাঙামাটির সাজেকে পর্যটকবাহী গাড়িতে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। সোমবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটের দিকে সাজেকের শুকনাছড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সাজেকের শুনাছড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় সাজেকগামী একটি জিপগাড়ি ও একটি সিএনজিতে দুর্বৃত্তরা গুলি করে। এতে কোনো পর্যটক আহত না হলেও সিএনজি অটোরিকশার গ্লাস ভেঙে যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার জানান, সাজেকের শুকনাছড়া এলাকায় পর্যটকবাহী গাড়িতে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়েছে। এতে কোনো পর্যটক আহত হননি, সকলে অক্ষত আছেন।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হক জানান, ঘটনাটি রাঙ্গামাটি ও দীঘিনালা সীমান্ত এলাকায় ঘটেছে। খবর পেয়ে তাৎক্ষণিক সেনাবাহিনী ও পুলিশ গিয়ে পর্যটকসহ গাড়িগুলো উদ্ধার করে সেনাবাহিনীর বাঘাইহাট জোনে নিয়ে যায়। তিনটি গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িগুলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাহারায় গন্তব্যে পৌঁছে দেওয়া হবে।

স্থানীয়দের ধারণা, ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তাদের চার নেতাকে হত্যার প্রতিবাদে আজ খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি পালন করছে দলটি।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর খাগড়াছড়ির পানছড়িতে ইউপিডিএফের চার নেতাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.