হবিগঞ্জে কাভার্ড ভ্যান-ইজিবাইক সংঘর্ষ, দুই নারীসহ নিহত ৩

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার চানভাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহতরা হলেন চুনারুঘাট উপজেলার দুর্গাপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে তানিম মিয়া (১৭), একই উপজেলার রামশ্রী গ্রামের আনোয়ার আলীর মেয়ে তামান্না আক্তার (১৪) ও হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকার ছমেদ আলীর স্ত্রী সুফিয়া খাতুন (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা বলছে, শায়েস্তাগঞ্জ থেকে একটি যাত্রীবাহী ইজিবাইক চুনারুঘাট শহরের দিকে যাচ্ছিল। তখন বিপরীত দিক থেকে আসা স্টেডফাস্ট নামক একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তামান্না আক্তার ঘটনাস্থলেই মারা যান। আহতদের হবিগঞ্জ জেলা সদর ২৫০ শয্যা হাসপাতালে এলে তানিম মিয়া ও সুফিয়া খাতুনের মৃত্যু হয়। অন্য আহতদের একজন নিজবা বেগম (৪০) নামে এক নারী হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার বলেন, দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ-চুনারুঘাট কাভার্ড ভ্যান-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। নিহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতের হবিগঞ্জ ও চুনারুঘাট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.