২০২৩ ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে এমিরেটসের ৫টি পুরস্কার

অত্যন্ত সম্মানজনক ২০২৩ ট্রাভেল অ্যাওয়ার্ডসের গ্র্যান্ড ফিনালে, এমিরেটস এয়ারলাইন ৫টি পুরস্কার লাভ করেছে। স্বীকৃতিগুলোর মধ্যে রয়েছে ‘মধ্যপ্রাচ্যের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইন’, ‘ইনফ্লাইট বিনোদনে শীর্ষস্থানীয় এয়ারলাইন’, ‘শীর্ষস্থানীয় এয়ারলাইন ব্র্যান্ড’, ‘শীর্ষস্থানীয় প্রথম শ্রেণী’ এবং ‘বিশ্বের শীর্ষস্থানীয় রিওয়ার্ড প্রোগ্রাম’।

উল্লেখ্য, এমিরেটস উপর্যুপরি তৃতীয়বারের মতো ‘মধ্যপ্রাচ্যের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইন’ নির্বাচিত হয়েছে। এছাড়াও, গত বার বছরে এয়ারলাইনটির লয়্যালটি প্রোগ্রাম- স্কাইওয়ার্ডস দশবার ‘বিশ্বের শীর্ষস্থানীয় রিওয়ার্ড প্রোগ্রাম’ পুরস্কার লাভ করলো।

প্রতি বছর ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস গ্র্যান্ড ট্যুরের মাধ্যমে আঞ্চলিক ট্যুরিজম এবং ভ্রমণ সংস্থাগুলোকে সেবার ক্ষেত্রে তাদের এক্সিলেন্সির জন্য নির্বাচিত করে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে পুরস্কৃত করা হয়। গ্লোবাল ট্রাভেল অ্যাওয়ার্ডস এবছর তাদের ত্রিশ বর্ষপূর্তি উদযাপন করছে। এটি বর্তমানে সংশ্লিষ্ট শিল্পে সর্বাধিক মর্জাদাপূর্ণ অ্যাওয়ার্ড প্রোগ্রাম হিসেবে সারাবিশ্বে স্বীকৃত।

চলতি বছর এমিরেটস এয়ারলাইন বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য স্বীকৃতি লাভ করেছে, যার মধ্যে রয়েছে বিশ্বব্যাপী ভ্রমণকারীদের ভোটে ২০২৩ আল্ট্রাস এ মধ্যপ্রাচ্যের সেরা এয়ারলাইন এবং বিশ্বের সেরা এয়ারলাইন পুরস্কার। ২০২৪ এপেক্স ওয়ার্ল্ড ক্লাস এবং ২০২৪ আইএফএসএ সেরা অনবোর্ড এমিনিটি পুরস্কারগুলো বিশেষভাবে উল্লেখযোগ্য। এছাড়াও, গালফ বিজনেস অ্যাওয়ার্ডস ২০২৩ এ এমিরেটস ট্রান্সপোর্ট এন্ড লজিস্টিক্স কোম্পানি অফ দা ইয়ার পুরস্কারেও ভূষিত হয়।

এমিরেটস ১৯৮৬ সালে বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করে এবং বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনটি। এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টি গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটসই একমাত্র এয়ালাইন যারা ঢাকা থেকে ‘প্রথম শ্রেণী’ সেবা অফার করে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.