এমটিবি ও ডিজিপে’র ডিজিটাল পেমেন্টের যুগান্তকারী পরিষেবার আয়োজন

বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও বাংলাদেশ ব্যাংক কর্তৃক লাইসেন্সপ্রাপ্ত একটি হোয়াইট লেবেল মার্চেন্ট অ্যাকুয়ারার (ডব্লিউলামা) এবং পেমেন্ট সিস্টেম অপারেটর, ডিজিপে সার্ভিসেস লিমিটেডের সঙ্গে সহযোগিতার অংশীদারিত্ব ঘোষণা করেছে।

এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের দেশব্যাপী একটি মার্চেন্ট প্লাটফর্মে নিরবিচ্ছিন্ন লেনদেনের জন্য অ্যাক্সেস করতে সক্ষম করবে এবং মার্চেন্টদের অর্থপ্রদান ও গ্রহণ করার ক্ষমতা প্রদানের সঙ্গে সঙ্গে যেকোনো প্লাটফর্ম থেকে সুবিধাজনকভাবে বাংলা কিউআর পেমেন্ট করতে তাদের সক্ষম করবে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং ডিজিপে’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, রাশেদ মাহমুদ, ব্যাংকের কর্পোরেট হেড অফিসে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও এমটিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোঃ খালিদ মাহমুদ খান, হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন খালিদ হোসেন এবং ডিজিপে’র পরিচালক সৈয়দ জাভেদ ইকবাল ও সিওও মুহাম্মদ এইচ. কাফি সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.