গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৭

সাভারের আমিনবাজারে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে সাতজন দগ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে উপজেলার আমিনবাজার হিজলা‌ গ্ৰামের এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মো. রায়হান (২৩), মো. মোনানুল (২১), আলা-আমিন (২৬), রুবেল (২৪), জুয়েল (২৬), মো. নাহিদ (২০) ও মো. হাদিম (২০)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বলেন, ‘তাদের প্রত্যেকের শরীরে ৬ থেকে ২৮ শতাংশ দগ্ধ হয়েছে।’

স্থানীয়দের বরাত দিয়ে ঢামেক পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে সাভারের আমিন বাজার এলাকায় একটি বাড়ির দীর্ঘদিন ধরে বন্ধ থাকা ঘরে আড্ডা দিচ্ছিলেন সাত তরুণ। এক পর্যায়ে এক যুবক সিগারেট ধরানোর জন্য ম্যাচ জ্বালালে বদ্ধ ঘরে জমে থাকা গ্যাস ও আগুনের স্পর্শে বিস্ফোরণ ঘটে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, আহতরা একই এলাকার বাসিন্দা। তাদের কেউ দিন মজুর, কেউ গার্মেন্টস কর্মী। দগ্ধ সাতজনের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। দুজনকে ভর্তি করেছেন চিকিৎসক। এ ছাড়া বাকিদের পর্যাবেক্ষণে রাখা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.