গোল্ডেন জুবিলী মিউচুয়াল ফান্ডে শুন্য পয়সা আয়!

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) অনুষ্ঠিত ফান্ডের ট্রাস্টি কমিটির বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

ট্রাস্টি সূত্রে এই তথ্য জানা গেছে।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৫ পয়সা। গতবছর সেপ্টেম্বরে ফান্ডটি যাত্রা শুরু করে বলে ওই সময়ের ইপিইউর সাথে তুলনা করার সুযোগ নেই।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি’২৩-মার্চ’) আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচুয়াল ফান্ডের ইপিইউ হয়েছিল ৪ পয়সা। আর দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) ই্পিইউ হয়েছিল ১১ পয়সা। প্রথম দুই প্রান্তিকে ইপিইউ হয়েছিল ১৫ পয়সা। সে হিসেবে তৃতীয় প্রান্তিকে ফান্ডটির কোনো ইপিইউ নেই। অর্থাৎ এ সময়ে শূন্য ইপিইউ হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় (EPU) হয়েছে  টাকা পয়সা। গত বছর একই সময়ে ইপিইউ হয়েছিল  টাকা  পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ক্রয়-মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১০ টাকা ২০ পয়সা। আর বাজারমূল্যে ছীল ১০ টাকা ১৬ পয়সা।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.