এসআইবিএল’র ত্রৈমাসিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকের (আইবিবিএল) ত্রৈমাসিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আইবিবিএল’র প্রধান কার্যালয়ে শনিবার (১৪ অক্টোবর)  সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালব আব্দুল হান্নান খান। ব্যাংকের বিভাগীয় প্রধানগণ এবং অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আঞ্চলিক প্রধানগণ, দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপক এবং ২০৮টি উপশাখার ইনচার্জগণ ব্যবসায়িক সম্মেলনে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। সম্মেলনে চলতি বছরের ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় বৈশ্বিক নানা সংকটের মধ্যেও ব্যাংকের অনেক অর্জন আছে। বৈদেশিক বাণিজ্য বিশেষ করে রপ্তাানি বাণিজ্যে এবং রেমিট্যান্স আহরণে আমাদের অনেক সাফল্য রয়েছে। ফলে বর্তমান ডলার সংকটের মধ্যেও নিত্য প্রয়োজনীয় পণ্য আমদানিতে আমরা সারা বছর এলসি করতে পেরেছি। তিনি বছরের বাকী সময় সকলকে আরও নিবেদিত হয়ে কাজ করার আহবান জানান যাতে আমরা কাংক্ষিত লক্ষ্যমাত্রা অর্জন করতে পারি।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.