ক্রিকেট বিশ্বকাপ ঘিরে ব্যাপক উন্মাদনা সৃষ্টি করছে এমিরেটস

ভারতে অনুষ্ঠানরত ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এ ক্রিকেট প্রেমীদের মাতিয়ে রাখতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে এমিরেটস। এয়ারলাইনটি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর বৈশ্বিক স্পন্সর এবং এবারের আসরের অফিশিয়াল এয়ারলাইন পার্টনার।

বিশ্বকাপের ১৩ তম আসরকে উপলক্ষ করে সোশ্যাল মিডিয়ায় এমিরেটস একটি আকর্ষণীয় ভিডিও প্রচার করছে। ভিডিওতে ভারতের জাতীয় দলের ব্যাটার ও উইকেট কিপার দিনেশ কার্তিককে এমিরেটসের প্রিমিয়াম ইকোনমি শ্রেনীর কেবিনে বসে এয়ারলাইনটির ইনফ্লাইট বিনোদন ব্যবস্থার সাহায্যে লাইভ ক্রিকেট ম্যাচ উপভোগ করতে দেখা যাচ্ছে। উল্লেখ্য আগামী ২৯ অক্টোবর থেকে মুম্বাই ও ব্যাঙ্গালোর রুটে এমিরেটস তাদের জনপ্রিয় এই কেবিনটি চালু করতে যাচ্ছে।

এমিরেটস যাত্রীরা ফ্লাইটে বসেই স্পোর্টস টোয়েন্টি ফোর এবং স্পোর্টস টোয়েন্টি ফোর এক্সট্রা চ্যানেলে প্রতিটি ম্যাচ লাইভ উপভোগ করতে পারছেন। এছাড়াও স্টেডিয়ামগুলোতে এমিরেটসের ব্র্যান্ডিং দৃশ্যমানভাবে শোভা পাচ্ছে। নির্দিষ্ট কিছু স্টেডিয়ামে দর্শকদের জন্য আকর্ষণীয় আক্টিভেশনও পরিচালনা করা হচ্ছে এয়ারলাইনটির পক্ষ থেকে।

ক্রিকেট প্রেমীরা#CWC23, আইসিসি’র ইন্সটাগ্রাম ও ফেসবুক পেইজে “এমিরেটস ফ্লাই বেটার মোমেন্ট অফ দি ডে” উপভোগ করতে পারছেন। এর মাধ্যমে ম্যাচের পরপরই সেরা  ম্যাচ, সেরা হিট, সেরা রান আউটগুলোকে দেখানো হচ্ছে।

আইসিসি’র সঙ্গে এমিরেটসের পার্টনারশিপ দীর্ঘদিনের। পার্টনারশিপে অন্তর্ভুক্ত রয়েছে আইসিসি মেনস ক্রিকেট ওয়র্ল্ডকাপ, আইসিসি উইমেন্স ক্রিকেট ওয়ার্ল্ডকাপ,  উইমেন্স টি-টুয়েন্টি ওয়ার্ল্ডকাপ এবং আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশীপ।

২০০২ সাল থেকে  আইসিসির এলিট প্যানেল এবং ইন্টারন্যাশনাল প্যানেল আম্পায়ারদের অফিশিয়াল কিটে এমিরেটস লোগো শোভা পাচ্ছে। এছাড়াও আইসিসি এলিট ও ইন্টারন্যাশনাল প্যানেলভুক্ত ম্যাচ রেফারিদের  স্পন্সর করে এমিরেটস। এসকল আম্পায়ার এবং ম্যাচ রেফারিদের পরিবহণ করে থাকে এয়ারলাইনটি। অধিকন্ত, ২০১০ সাল থেকে এমিরেটস যুক্তরাজ্যের ডারহাম কান্ট্রি ক্রিকেট ক্লাবের সঙ্গে পার্টনারশিপ বর্তমানে চলমান রয়েছে। ডারহাম ল্যাঙ্কাশায়ার এমিরেটস ট্রফিরও টাইটেল স্পন্সর এয়ারলাইনটি। ২০১৩ সাল থেকে ১০ বছরের জন্য এমিরেটস ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামের নাম স্বত্ব কিনে নিয়েছে এমিরেটস।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টি নগরীতে বাংলাদেশের সঙ্গে আকাশ পথে যুক্ত করছে ।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.