‘আমি ঘুমাইনি, সব দোষ ক্যামেরার অ্যাঙ্গেলের’

ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ পর্দা উঠছে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের। প্রথমবারের মতো এককভাবে টুর্নামেন্টটি আয়োজন করতে করছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত। বিশ্বকাপ শুরুর আগে গতকাল আইসিসির আয়োজনে আহমেদাবাদে হয়ে গেল ক্যাপ্টেন্স মিট। যেখানে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়করা অংশ নিয়েছেন।

ক্যাপ্টেন্স মিটে উপস্থিত হয়ে নিজেদের স্বপ্ন ও সম্ভাবনার কথা শুনিয়েছেন অধিনায়করা। সেখানে কুশলাদি বিনিময় করেন সাকিব আল হাসান-জস বাটলার, রোহিত শর্মারা। যা সরাসরি সম্প্রচার করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

এদিন আলাদাভাবে নজর কেড়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। তার এক কাণ্ড জন্ম দিয়েছে হাস্যরসের। অনুষ্ঠান চলাকালে তাকে ঘুমিয়ে পড়তে দেখা যায়। এমন এক ছবি মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে।

তবে বাভুমার বক্তব্য, তিনি ঘুমিয়ে যাননি। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই তাকে ঘুমন্ত অবস্থায় দেখা গেছে বলে দাবি করেন তিনি। নিজের এক্সে (টুইটার) টুইট করে বাভুমা লেখেন, ‘আমি ঘুমাইনি, সব দোষ ক্যামেরার অ্যাঙ্গেলের।’

তবে বাভুমার এই ঘুমিয়ে পড়ায় বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে নেটিজেনদের ভেতর। কেউ কেউ তো বাভুমার ঘুমিয়ে পড়ার সেই ছবি পোস্ট করে ক্যাপশনে বলেন যে বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর বাভুমা।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.