হাফ সেঞ্চুরি হলো না তানজিদের

বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে বাংলাদেশ ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় বেলা আড়াইটায় শুরু হয়েছে এই ম্যাচটি। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

প্রথম প্রস্তুতি ম্যাচে হাফ সেঞ্চুরি করে ভালো কিছুরই ইঙ্গিত দিয়েছিলেন লিটন দাস। তবে দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হলেন তিনি। ছয় বলে পাঁচ রান করে রিস টপলির বলে ফিরে যান তিনি। লেগ সাইডে এক্সট্রা বাউন্সসহ ধেয়ে আসা বলটি লিটনের ব্যাটে লেগে উইকেটরক্ষক জস বাটলারের গ্লাভসে দলে যায়।

লিটন ফেরার পর বেশ ধৈর্য নিয়ে ইনিংস শুরু করেন শান্ত। কিন্তু অল্পতেই ফিরে যেতে হয় তাকে। ১১ বলে দুই রান করে টপলির বলে ফিরে যান শান্ত। ডিপ থার্ড অঞ্চলে ক্যাচটি লুফে নেন গাস অ্যাটকিনসন। ফলে ২৬ রানে দুই উইকেট হারায় বাংলাদেশ।

তারপর তানজিদ তামিম এবং মেহেদী হাসান মিরাজের ব্যাটে স্বস্তি খুঁজে পায় বাংলাদেশ। দুজন মিলে গড়েন ৫২ রানের জুটি। প্রথম প্রস্তুতি ম্যাচে হাফ সেঞ্চুরি পাওয়া তানজিদ এই ম্যাচেও হাফ সেঞ্চুরির দ্বারপ্রান্তে পৌঁছে যান। কিন্তু দুর্ভাগ্য তার। ৪৪ বলে ৪৫ রান করে মার্ক উডের বলে ইনসাইড এজে বোল্ড হয়ে ফিরে যান তিনি। ৭৮ রানে তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.