‘পিসিআই ডিএসএস’ সার্টিফিকেট অর্জন করেছে এনআরবিসি ব্যাংক

এনআরবিসি ব্যাংক পিএলসি ডিজিটাল ব্যাংকিং ব্যবস্থায় ব্যাংক ও গ্রাহকদের সব ধরনের তথ্য সুরক্ষা নিশ্চিত করায় আন্তর্জাতিকভাবে সম্মানজনক স্বীকৃতি পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্টান্ডার্ড (পিসিআই ডিএসএস) ভার্শন ৩.২.১ সার্টিফিকেট অর্জন করেছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ব্যাংকের গুলশান সভাকক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়ার হাতে সার্টিফিকেট তুলে দেন এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টসের (ইআইসি) সিইও  মশিউল ইসলাম।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক এ এম সাইদুর রহমান, লকিয়ত উল্লাহ, স্বতন্ত্র পরিচালক  এয়ার চিফ মার্শাল (অব:) আবু এসরার, উপব্যবস্থাপনা পরিচালক  মো. রবিউল ইসলাম, আইটি বিভাগের প্রধান দিদারুল হক মিয়া, এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টসের  সিওও মো. জাহাঙ্গীর আলমসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

পিসিআই ডিএসএস সার্টিফিকেট ডিজিটাল ব্যবস্থায় আর্থিক সেবা প্রদানকারী যেকোন প্রতিষ্ঠানের জন্য খুবই সম্মানজনক। এই সার্টিফিকেট গ্রাহকদের কার্ডের তথ্য আরো নিরাপদ ও সুরক্ষিত করবে। আন্তর্জাতিক সংস্থা পিসিআই কাউন্সিলের অধীনে এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টস সার্টিফিকেশন প্রক্রিয়ায় স্থানীয় সহযোগী, সমন্বয়কারী এবং সার্টিফিকেট প্রদানকারী স্বীকৃত প্রতিষ্ঠান।

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.