এয়ারবাসের জন্য আবেদনপত্র আহবান করছে এমিরেটস

বিশ্বব্যাপী নেটওয়ার্কজুড়ে সুপরিসর উড়োজাহাজের যাত্রী চাহিদা বৃদ্ধি প্রেক্ষাপটে এমিরটেস তাদের এ জাতীয় উড়োজাহাজের বহর বিস্তৃত করছে। এমিরেটস তাদের “ডিরেক্ট এন্ট্রি ক্যাপ্টেইন” প্রোগ্রামের অধীনে এয়ারবাস এ৩৮০ পরিচালনার জন্য দক্ষ ও অভিজ্ঞ কমান্ডারদের কাছ থেকে আবেদনপত্র আহবান করেছে।

বিশ্বব্যাপী একটি রিক্রুটমেন্ট প্রোগ্রাম পরিচালনা করছে এয়ারলাইনটি। আগ্রহী পাইলট এবং তাদের পরিবারের সদস্যরা আগামী ৪ অক্টোবর দুবাই সময় দুপুর একটায় অনলাইনে একটি তথ্যমুলক সেশনে অংশ নিতে পারেন। এছাড়াও বিভিন্ন নির্ধারিত স্থানে ওপেন-ডে সেশনেও অংশ নেয়া যাবে। https://www.emiratesgroupcareers.com/pilots/ বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

এয়ারবাস এ৩৩০, এ৩৪০, এ৩৫০ এবং এ৩৮০ উড়োজাহাজে নুন্যতম তিন হাজার ঘন্টা কমান্ডার হিসেব কাজ করার অভিজ্ঞতা রয়েছে এমন পাইলটরাই “ডিরেক্ট এন্ট্রি ক্যাপ্টেইন” প্রোগ্রামের জন্য বিবেচিত হবেন। এছাড়াও প্রার্থীদের মাল্টি-ক্রু এবং মাল্টি-ইঞ্জিন ও উড়োজাহাজে নুন্যতম সাত হাজার ঘন্টা ফ্লাইং অভিজ্ঞতা থাকতে হবে।

এমিরটস বহরে বর্তমানে চার হাজার দুইশ ফ্লাইট ক্রু রয়েছেন যার মধ্যে ১৫১৫ জন এ৩৮০ পাইলট। এয়ারলাইনটির বহরে সুপরিসর উড়োজাহাজের সংখ্যা ২৬০টি।

এমিরেটস পাইলটরা সেসব আকর্ষণীয় সুযোগ পেয়ে থাকেন তার মধ্যে রয়েছে ট্যাক্স-ফ্রি বেতন, সুপরিসর আবাসন, শিক্ষা অ্যালাউন্স, মেডিক্যাল, ডেন্টাল এবং লাইফ ইনস্যুরেন্স কভারেজ । এছাড়াও  পাইলটদের জন্য রয়েছে কাজে আসা-যাওয়ার জন্য পরিবহণ, লন্ড্রি সেবা, বছরে ৪২ দিন ছুটি এবং ছুটির সময় বিজনেস শ্রেনীতে ফ্লাইট টিকেট, অতিরিক্ত ব্যাগেজ, আত্মীয়স্বজন ও বন্ধু-বান্দবের জন্য হ্রাসকৃত মুল্যে ফ্লাইট টিকেটসহ অপরাপর সুবিধা।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.