এমিরেটস ও শ্রীলঙ্কান এয়ারলাইন্সের মধ্যে ইন্টারলাইন চুক্তি

এমিরেটস এবং শ্রীলঙ্কান এয়ারলাইন্স একটি পারস্পরিক ইন্টারলাইন চুক্তি স্বাক্ষর করেছে।  এর ফলে উভয় এয়ারলাইনের যাত্রীরা অতিরিক্ত কানেক্টিভিটি সেবা পাবেন। উভয় এয়ারলাইনের যাত্রীরা ভায়া  কলম্বো ও দুবাই একে অপরের নেটওয়ার্কভুক্ত বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করতে পারবেন। এক্ষেত্রে একই টিকেটে ভ্রমণ ও চুড়ান্ত গন্তব্যে সরাসরি ব্যাগেজ বুকিং সুবিধাও থাকবে।

এমিরেটস যাত্রীরা ভায়া কলম্বো শ্রীলঙ্কান এয়ারলাইন্সের ফ্লাইটে তাদের নেটওয়ার্ক ভুক্ত ১৫টি আঞ্চলিক গন্তব্যে  ভ্রমণ সুবিধা পাবেন। এর মধ্যে রয়েছে ভারতের দুটি নতুন গন্তব্য মাদুরাই এবং তিরুচিরাপাল্লি এবং মালদ্বীপের গ্যানআইল্যান্ড । এছাড়াও দূরপ্রাচ্য ও এশিয়ার বিভিন্ন নগরীও অন্তর্ভুক্ত আছে যেমন- কচিন, চেন্নাই, ব্যাঙ্গালোর, হায়দ্রাবাদ, মালে, কুয়ালালামপুর, সিঙ্গাপুর। জাকার্তা, গুয়াংজু, সিউল ও টোকিও।

অন্যদিকে শ্রীলঙ্কান এয়ারলাইন্সের যাত্রীরা ভায়া দুবাই এমিরেটস ফ্লাইটে মধ্যপ্রাচ্য, আফ্রিকা,  রাশিয়া, ও যুক্তরাষ্ট্রের ১৫ টি নগরীতে ভ্রমণ সুবিধা পাবেন। এসব গন্তব্যের মধ্যে রয়েছে বাহরাইন, আম্মান, মদিনা, কায়রো, মাসকাট, নাইরোবি, মস্কো, তেলআবিব, এবং যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক জেএফকে, লসএঞ্জেলেস। সানফ্রান্সিস্কো , শিকাগো, বোস্টন, ও হিউস্টন ।

emirates.com, srilankan.com  এর সাহায্যে অথবা যাত্রীদের পছন্দের অনলাইন ও  অফলাইন ট্রাভেল এজেন্সি থেকে টিকেট বুক করা যাবে।এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টি নগরীতে বাংলাদেশের সঙ্গে আকাশ পথে যুক্ত করছে ।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.