৪ ক্যাটাগরিতে ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ইবিএল

‘ক্যাশলেস ও স্মার্ট বাংলাদেশ অভিমুখে যাত্রা ২০২৩’ শীর্ষক ভিসা লীডারশীপ কনক্লেভে বেসরকারি খাতের ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) চারটি ক্যাটাগরিতে পুরষ্কৃত হয়েছে।

ই-কমার্স একোয়ারিং, সাইবার সোর্স পেমেন্ট গেটওয়ে, কো-ব্র্যান্ড কার্ড এবং ক্রসবর্ডার পেমেন্টের ক্ষেত্রে এক্সিলেন্স অর্জনের স্বীকৃতি স্বরূপ ইবিএলকে এই সম্মাননা প্রদান করা হয়।

পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি, ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফিতেখারের হাতে পুরষ্কারের ট্রফি তুলে দেন।

আলী রেজা ইফতেখার তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, “ব্যাংকিং ও আর্থিক সেবার ক্ষেত্রে এক্সিলেন্স অর্জনে আমাদের অঙ্গীকার স্বীকৃত হয়েছে এই ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ডের মাধ্যমে, এবং একই সঙ্গে এই শিল্পে নেতৃস্থানীয় হিসেবে আমাদের স্থান আরও সুদৃঢ় হলো”।

বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্টের পরিচালক মোঃ শরাফত উল্লাহ খান, ভিসা’র কান্ট্রিম্যানেজার- বাংলাদেশ, নেপাল ও ভূটান সৌম্য বসু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইবিএল’র পক্ষ থেকে অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে যোগ দেন উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রধান আহসান উল্লাহ চৌধুরী, এবং হেড অফ কার্ডস তাসনীম হোসেন।

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্য
Loading...