দেশের বাজারে আসতে পারে কেটিএমের যে সকল বাইক, দাম কতো?

কেটিএম। অস্ট্রিয়া ভিত্তিক এই মোটরসাইকেল নির্মাতা কোম্পানির নাম ছড়িয়ে আছে উপমহাদেশের বাইক প্রেমিদের মুখে মুখে। আর থাকবেই না কেন? পাওয়ারফুল স্পোর্টস বাইক থেকে শুরু করে এডভেঞ্চার বাইক কিংবা এর সুপরিচিত অফরোড বাইকগুলোর পারফম্যান্স আর ইউনিক আউটলুক দিয়ে অনেক আগেই সবার নজরে এসেছে কেটিএম।

সম্প্রতি, বাংলাদেশে ৩৫০ সিসি পর্যন্ত মোটরসাইকেল চলাচলের অনুমতি দিয়েছে সরকার। আর এর পর থেকেই সবার মনে প্রশ্ন জেগেছে, এবার বাংলাদেশের কি কি বাইক আনতে যাচ্ছে কেটিএম।

চলুন জেনে নেয়া যাক কেটিএমের কি কি মডেলের বাইক আসার সম্ভাবনা রয়েছে দেশের বাজারে। তবে আগে থেকেই দেশের বাজারে উপলব্ধ থাকা কেটিএম ডিউক এবং আরসি ১২৫ সিসির গাড়িগুলোকে এই লিস্টের বাহিরে রাখা হয়েছে।

KTM 200 Duke – ভারতের বাজারে বাইকটির দাম ১ লাখ ৯৬ হাজার রুপি। বাংলাদেশে বাইকটির দাম হতে পারে ৫ লাখ ৫০ হাজার থেকে ৬ লাখ ৫০ হাজার টাকার ঘরে।

KTM 250 Duke – ভারতের বাজারে বাইকটির দাম ২ লাখ ৩৯ হাজার রুপি। বাংলাদেশে বাইকটির দাম হতে পারে ৬ লাখ ৫০ হাজার থেকে ৭ লাখ ৫০ হাজার টাকার ঘরে।

KTM RC 200 – ভারতের বাজারে বাইকটির দাম ২ লাখ ১৭ হাজার রুপি। বাংলাদেশে বাইকটির দাম হতে পারে ৬ লাখ থেকে ৭ লাখ টাকার ঘরে।

KTM 250 Adventure – ভারতের বাজারে বাইকটির দাম ২ লাখ ৪৬ হাজার রুপি। বাংলাদেশে বাইকটির দাম হতে পারে ৭ লাখ ৫০ হাজার থেকে ৮ লাখ টাকার ঘরে।

বাংলাদেশে মোটরসাইকেলের উপর আরোপিত কর এবং ডিলারের সার্ভিস চার্জ যোগ করে আনুমানিকভাবে বাইকগুলোর দামের ধারণা দেওয়া হলো। বাজারে আসার পর দাম কম-বেশি হতে পারে।

 

অর্থসূচক/এমআর

মন্তব্য
Loading...