এমিরেটস-ইউনাইটেড কোডশেয়ারে অন্তর্ভূক্ত হলো মেক্সিকো

এমিরেটস ও ইউনাইটেড এয়ারলাইন্সের মধ্যে কোডশেয়ার পার্টনারশীপে মেক্সিকোর ৮টি নতুন গন্তব্য অন্তর্ভূক্ত করা হয়েছে। আগামী বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকে কোডশেয়ার ফ্লাইটের টিকিট ক্রয় করা যাবে।

উল্লেখ্য, বর্তমানে এমিরেটস বার্সেলোনা হয়ে মেক্সিকো সিটিতে ফ্লাইট পরিচালনা করছে।

দুই এয়ারলাইনের মধ্যে বর্তমানে কোডশেয়ার পার্টনারশীপের অধীনে যুক্তরাষ্ট্রের অনেক গুলো গন্তব্য অন্তর্ভূক্ত থাকলেও যুক্তরাষ্ট্রের বাইরে মেক্সিকোই হলো প্রথম দেশ। এখান থেকে এমিরেটস যাত্রীরা শিকাগো বা হিউস্টন থেকে মেক্সিকোগামী কোডশেয়ার ফ্লাইটে ভ্রমণ করতে পারবেন। একই ভাবে, মেক্সিকোর ৯টি গন্তব্য থেকে যাত্রীরা শিকাগো ও হিউস্টন হয়ে এমিরেটস নেটওয়ার্কভুক্ত গন্তব্যগুলোতে ভ্রমণ সুবিধা পাবেন।

মেক্সিকোর যেসকল গন্তব্যগুলো এই কোডশেয়ার পার্টনারশীপের অন্তর্ভুক্ত হয়েছে তার মধ্যে আছে- কানকুন, কজুসেল, মন্টেরি, পুয়ের্টো ভালর্টা, গুয়াভালাজারা, স্যান ডোজ ডেল কাবো, লিওন/ গুনাজোয়াটো, এবং কুয়েরেটারো।

কোডশেয়ার পার্টনারভুক্ত গন্তব্যগুলোতে যাত্রীরা একই টিকিটে ভ্রমণ করতে পারবেন এবং চুড়ান্ত গন্তব্যের জন্য ব্যাগেজ চেকইন সুবিধা পাবেন।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টির অধিক গন্তব্য সুবিধাজনকভাবে সংযুক্ত করছে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.