আফগানিস্তানের এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা

আসন্ন এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান। এশিয়া কাপেও দলটির নেতৃত্বে থাকছেন হাসমতউল্লাহ শহীদি। দলে আছেন রশিদ খান, মুজিব উর রহমান ও মোহাম্মদ নবির মতো তারকারা।

দলে ফিরেছেন অলরাউন্ডার করিম জানাত। চোটের কারণে দলে জায়গা হয়নি আজমতউল্লাহ ওমরজাইয়ের। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলার সময় চোটে পড়েছিলেন তিনি। সেটাই তাকে এশিয়া কাপ থেকে ছিটকে দিয়েছে।

আফগানিস্তান দলে ফিরেছেন দুই অভিজ্ঞ ব্যাটার রহমত শাহ ও নাজিবউল্লাহ জাদরানও। দুজনই পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে খেলতে পারেননি। দলে জায়গা ধরে রেখেছেন রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান।

গুরবাজ দারুণ ফর্মে থাকলেও ব্যাট হাতে সাম্প্রতিক সময়ে ধুকছেন ইব্রাহীম। তবুও এই ব্যাটারকে রেখেই এশিয়া কাপ স্কোয়াড ঘোষণা করেছে এসিবি। একইভাবে পাকিস্তানের বিপক্ষে ভালো না খেললেও দলে জায়গা ধরে রেখেছেন ইকরাম আলীখিলও। তরুণ ব্যাটার রিয়াজ হাসানকেও স্কোয়াডে রাখা হয়েছে। দলটির স্পিন আক্রমণে রশিদ-মুজিবদের সঙ্গে থাকবেন নূর আহমেদও। আর পেস আক্রমণের নেতৃত্বে ফজলহক ফারুকির সঙ্গে আছেন আব্দুল রহমান।

আফগানিস্তান স্কোয়াড- হাসমতউল্লাহ শহীদি, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান, মোহাম্মদ নবি, ইকরাম আলীখিল, করিম জানাত, গুলবাদিন নাইব, রশিদ খান, মুজিব উর রহমান, নূর আহমেদ, শরাফউদ্দিন আশরাফ, ফজলহক ফারুকী, আব্দুল রহমান ও এস শাফি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.