২ বাসের চাপায় প্রাণ গেল হেলপারের

রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ বাস টার্মিনালে দুই বাসের চাপায় সুমন মিয়া (৩৬) নামে এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। তিনি ‘লাল-সবুজ’ পরিবহনের একটি বাসের চালকের সহকারী ছিলেন।

রোববার (২০ আগস্ট) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত সুমন নোয়াখালী সদর উপজেলার মো. সায়েদ মিয়ার ছেলে। বর্তমানে মুগদা এলাকায় থাকতেন। তিনি এক পুত্র সন্তানের জনক ছিলেন।

এ তথ্য নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী বাস চালক শামসুল হক বলেন, শনিবার (১৯ আগস্ট) রাতে সায়েদাবাদ বাস টার্মিনালে আমাদের লাল সবুজ বাসটির চাকা মেরামতের কাজ চলছিল। সেখানে সুমন বাসের চাকা খুলে ব্রেক অয়েল দিচ্ছিলেন। ওই সময় পেছন থেকে ইকোনো পরিবহনের একটি বাস ব্যাক গিয়ার দিয়ে ঘুরানোর সময় দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হন সুমন। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে সেখান থেকে মুগদা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে পরে সেখান থেকে নিয়ে এসে রাতে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থার আজ ভোরে তিনি মারা যান।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.