লন্ডন হিথ্রোতে এমিরেটসের অতিরিক্ত ৫ সাপ্তাহিক ফ্লাইট

এমিরেটস এয়ারলাইন ৩১ অক্টোবর থেকে লন্ডন হিথ্রো বিমানবন্দরে সপ্তাহে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। শীতকালে অতিরিক্ত যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে সাময়িকভাবে এই ফ্লাইটগুলো ৩০ মার্চ, ২০২৪ পর্যন্ত চলাচল করবে।

এয়ারলাইনটি বর্তমানে লন্ডন হিথ্রোতে এয়ারবাস এ৩৮০ উড়োজাহাজের সাহায্যে দৈনিক ৬টি ফ্লাইট পরিচালনা করছে। অতিরিক্ত ফ্লাইট পরিচালনায় ব্যবহৃত হবে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ইআর । সপ্তাহের মঙ্গল, বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার এই ফ্লাইটগুলোতে ভ্রমণ করতে পারবেন এমিরেটস যাত্রীরা।

এমিরেটস বর্তমানে যুক্তরাজ্যে সপ্তাহে ১২৬ টি ফ্লাইট পরিচালনা করছে-লন্ডন হিথ্রোতে দৈনিক ৬টি, গ্যাটউইকে দৈনিক ৩টি, স্ট্যানস্টেডে দৈনিক ২টি, ম্যানচেস্টারে দৈনিক ৩ টি, বার্মিংহামে দৈনিক ২টি এবং নিউক্যাসেল ও গ্লাসগোতে দৈনিক ১টি করে। অধিকাংশ ফ্লাইটই এয়ারবাস এ৩৮০ এর সাহায্যে পরিচালিত।

এয়ারলাইনটি বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১ টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই ৬টি মহাদেশের প্রায় ১৪০টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ নিয়ে ভ্রমণ সুবিধা পাচ্ছেন। এমিরেটসই একমাত্র এয়ারলাইন হিসেবে ঢাকা থেকে “প্রথম শ্রেনী” কেবিন সেবা দিচ্ছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.