যুক্তরাষ্ট্রের ৫১৫, আর্জেন্টিনা অলআউট ৬৫ রানে

আইসিসির অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ আমেরিকা অঞ্চলের কোয়ালিফায়ারে আর্জেন্টিনা অনূর্ধ্ব-১৯ দলকে ৪৫০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে যুক্তরাষ্ট্র অনূর্ধ্ব-১৯ দল। এই ম্যাচে যুক্তরাষ্ট্রের করা ৫১৫ রানের জবাবে মাত্র ৬৫ রানে অলআউট হয় আর্জেন্টিনা।

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে ৫১৫ রান করে যুক্তরাষ্ট্র। দলের হয়ে এ দিন সেঞ্চুরি করেন ভাবায়াওমিত মেহতা এবং ঋষি রমেশ। ওপেনিংয়ে নামা মেহতার ব্যাটে আসে ৯১ বলে ১৪টি চার ও তিনটি ছক্কায় ১৩৬ রানের ইনিংস।

অধিনায়ক রমেশ ৫৯ বলে ১৩টি চার ও দুটি ছক্কায় করেন ১০০ রান। এ ছাড়া ওপেনার প্রনব নাতেসা ৪৩ বলে ৬১ এবং চারে নামা অর্জুন মহেশ ৪৪ বলে ৬৭ রানের অসাধারণ দুটি হাফ সেঞ্চুরি করেন। শেষদিকে উইকেটরক্ষক আমগ আরিপালি ৩০ বলে ৪৮ এবং উৎকর্ষ শ্রিভাস্তাবা ২২ বলে ৪৫ রানের দুটি ক্যামিও ইনিংস খেললে যুক্তরাষ্ট্রের সংগ্রহ চলে যায় পাচশ’র ওপর। এ দিন আর্জেন্টিনা অতিরিক্ত দিয়েছে ৩২ রান।

টরোন্টো ক্রিকেট ক্লাবে লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে আর্জেন্টিনার যুবারা। দলটির হয়ে ইনিংস সর্বোচ্চ ১৮ রান করেন থিও ভ্রেউগডেনহিল। এ ছাড়া ১৬ বলে ১৫ রান করেন ফিলিপ নেভেস। আর কেউ দুই অঙ্কও স্পর্শ করতে পারেননি। যুক্তরাষ্ট্রের হয়ে একাই ছয়টি উইকেট নেন আরিনসুশীল নাদকারনি। এ ছাড়া দুটি উইকেট নেন আরিয়ান সতীশ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.