এনইসি মানি ট্রান্সফারের সঙ্গে মিডল্যান্ড ব্যাংকের চুক্তি  

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) যুক্তরাজ্য ভিত্তিক গ্লোবাল মানি ট্রান্সফার কোম্পানি এনইসি মানি ট্রান্সফার লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। রবিবার (১৩ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এই ব্যবস্থায়, এনইসি মানির মাধ্যমে উৎসারিত বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসকারী এনআরবি’র কষ্টার্জিত রেমিট্যান্স, মিডল্যান্ড ব্যাংকের শাখা এবং এজেন্ট ব্যাংকিং কেন্দ্র থেকে বিতরণ করতে সক্ষম করবে।

মিডল্যান্ড ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ আহসান-উজ-জামান এবং এনইসি মানি ট্রান্সফার লিমিটেডের চেয়ারম্যান ও সিইও ফারাজী ইকরাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এনইসি মানি ট্রান্সফার হল একটি বাংলাদেশী মালিকানাধীন ফিন-টেক ভিত্তিক রেমিট্যান্স ট্রান্সফার কোম্পানি, যা যুক্তরাজ্য, ইতালি, দক্ষিণ আফ্রিকা, সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া, কানাডা এবং অন্যান্য ইউরোপীয় ইউনিয়নের দেশগুলিতে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ব্যাপকভাবে পরিচিত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান খোন্দকার তৌফিক হোসেন, ট্রেজারি বিভাগের প্রধান নাজমুল আহসান, এনআরবি ব্যাংকিং ইউনিটের প্রধান নাফিসা চৌধুরী এবং এনইসি মানি ট্রান্সফারের পরিচালক ও চেয়ারম্যান, ফরাজী ডেন্টাল অ্যান্ড রিসার্চ সেন্টার ড. আনোয়ার ফরাজী ইমন, এনইসি মানি ট্রান্সফার লিমিটেডের কান্ট্রি ম্যানেজার মোঃ ওসমান গনি, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রাশেদুল ইসলাম তালুকদারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.