শেয়ারট্রিপের চতুর্থ বর্ষপূর্তিতে মাসব্যাপী আকর্ষণীয় অফার

দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ চার বছরে পদার্পন করেছে। আনন্দের এই মুহূর্তকে সকল গ্রাহকদের সঙ্গে উদযাপন করতে সব ধরনের সেবার ক্ষেত্রে মাসব্যাপী আকর্ষণীয় ছাড়ের অফারসহ দুর্দান্ত ক্যাম্পেইন নিয়ে এসেছে শেয়ারট্রিপ।

বর্ষপূর্তির এই ক্যাম্পেইনটি গত ০১ আগস্ট শুরু হয়েছে, চলবে আগামী ২৮ আগস্ট পর্যন্ত।

হোটেল, ফ্লাইট, ভিসা, হলিডে প্যাকেজসহ আরও অনেক কিছুর ক্ষেত্রে দুর্দান্ত সব ডিল নিয়ে এসেছে ক্যাম্পেইনটি। শেয়ারট্রিপের সকল সেবার ওপর উপস্থিত ছাড়ের সাথে, বর্ষপূর্তির ক্যাম্পেইন উপলক্ষে অতিরিক্ত ৪ শতাংশ ছাড়ের অফার নিয়ে এই ক্যাম্পেইনটি সাজানো হয়েছে। তাছাড়া, ফ্লাইটের ক্ষেত্রে ২,০০০ টাকা, হলিডে প্যাকেজের ক্ষেত্রে ৪,০০০ টাকা ও ভিসা প্রক্রিয়ার ক্ষেত্রে ৪০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। হোটেলের ক্ষেত্রে অফারগুলো ০১ থেকে ০৭ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। পাশাপাশি, ফ্লাইটের অফারগুলো পাওয়া যাবে ০৮ থেকে ১৪ আগস্ট পর্যন্ত। সেই সাথে, হলিডে প্যাকেজের অফারগুলো ১৫ থেকে ২১ আগস্ট ও ভিসার অফারগুলো ২২ থেকে ২৮ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। গ্রাহকেরা শেয়ারট্রিপের ওয়েবসাইট ও অ্যাপ থেকে আকর্ষণীয় এসব অফার উপভোগ করার সুযোগ পাবেন।

২০১৯ সালের ৩০ জুলাই যাত্রা শুরুর পর থেকে গত চার বছরে অবিশ্বাস্য সাফল্য অর্জন করেছে শেয়ারট্রিপ। গতবছর শীর্ষস্থানীয় এই ট্রাভেল টেক প্রতিষ্ঠানটি বিস্তৃত পরিসরের কৃতিত্ব অর্জনের পাশাপাশি ঘটনাবহুল সময় পার করেছে। এ বছর, শেয়ারট্রিপ দেশের ভ্রমণ খাতের প্রথম অ্যাপ হিসেবে প্লে-স্টোর থেকে ৫ লাখ ৭০ হাজার ও অ্যাপ স্টোর থেকে ৫০ হাজারেরও বেশি বার ডাউনলোড হওয়ার মাইলফলক অর্জন করেছে। ভ্রমণের ক্ষেত্রে ভ্রমণকারীদের জন্য নানা পরিসরে স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে ইবিএল ও মাস্টারকার্ডের সহযোগিতায় বাংলাদেশের প্রথম কো-ব্র্যান্ডেড ট্রাভেল ক্রেডিট কার্ড ‘স্কাইট্রিপ’ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি, দেশের ভ্রমণ খাতে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে আসার ক্ষেত্রে অসামান্য ভূমিকা রাখার স্বীকৃতি হিসেবে মর্যাদাপূর্ণ কটলার অ্যাওয়ার্ডের ‘দ্য উইমেন লিডার অব দ্য ইয়ার’ অর্জনে ভূষিত হন শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক। জাতীয় দৈনিক দ্য ডেইলি স্টারের আইসিটি অ্যাওয়ার্ডে ‘দ্য ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ এর স্বীকৃতি পায় প্রতিষ্ঠানটি। এ সকল অর্জনের পাশাপাশি, স্থানীয় ও বৈশ্বিকভাবে এই খাতের অংশীদারদের কাছ থেকে একাধিক স্বীকৃতি অর্জন করেছে শেয়ারট্রিপ।

শেয়ারট্রিপের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা সাদিয়া হক বলেন, “বিগত বছরগুলোতে অসংখ্য মাইলফলক ও কৃতিত্ব অর্জন করেছে শেয়ারট্রিপ। শেয়ারট্রিপ ইউজার ছাড়া আমাদের এই অবিশ্বাস্য প্রবৃদ্ধি ও সাফল্য অর্জন সম্ভব হতো না। ভ্রমণ অভিজ্ঞতা উন্নত করতে ও এই খাতকে সামনের দিকে এগিয়ে নিতে; পাশাপাশি, জীবনের সকল ক্ষেত্রে আমাদের ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতেই আমরা শেয়ারট্রিপ নিয়ে যাত্রা শুরু করি।”

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.