উদ্যোক্তা তৈরিতে মার্কেন্টাইল ব্যাংকের মাসব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি খুলনায় এক মাসব্যাপী নতুন উদ্যোক্তা তৈরির লক্ষ্যে দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা শেষ করেছে। কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

বাংলাদেশ ব্যাংকের স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট (এসইআইপি) প্রকল্পের আওতায় ২৬ জন উদ্যোক্তা এই প্রশিক্ষণ শেষে সনদপত্র গ্রহণ করেন।

মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের খুলনা অফিসের নির্বাহী পরিচালক এসএম হাসান রেজা ও বিশেষ অতিথি ছিলেন উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র খুলনা বিভাগের প্রধান শামীমা সুলতানা শিলু।

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ নজরুল ইসলাম, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, মার্কেন্টাইল ব্যাংকের এসএমই ডিভিশন প্রধান ও এসভিপি মোহাম্মদ ফারুক আহমেদ, সালাম সী ফুডের চেয়ারম্যান আইনুল হক, আসিয়া সী ফুডের ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম জহির। মার্কেন্টাইল ব্যাংকের ভিপি ও খুলনা শাখা প্রধান মো: আব্দুল মতিন, প্রধান কার্যালয়ের এফভিপি মো: নজরুল ইসলাম ও এফএভিপি মো: রেজাউল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.