পান্থপথে নতুন স্থানে শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক

ব্র্যাক ব্যাংক পান্থপথ শাখাটি স্থানান্তর করে সুপরিসর নতুন স্থানে চালু করা হয়েছে। প্রশস্ত নতুন পরিসরে স্থানান্তরিত শাখাটি গ্রাহকদের সবচেয়ে আধুনিক এবং সর্বোত্তম গ্রাহক সেবা প্রদান করবে।

সোমবার (২৬ জুন) ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান পশ্চিম পান্থপথে বীরউত্তম কাজী নুরুজ্জামান রোডের ইউনিয়ন হাইটসে (৩য় তলা) আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। ম্যানেজিং ডিরেক্টর  অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন,  ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এই উদ্বোধনী অনুষ্ঠানে সেলিম আর. এফ. হোসেন বলেন, “বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে। ব্র্যাক ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উৎকর্ষ সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি আরও বলেন, “এ শাখা চালুর ফলে পান্থপথের গ্রাহকরা তাদের প্রয়োজনমতো সর্বাধুনিক ও অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। আমরা এই শাখা চালুর মাধ্যমে এই  এলাকার মানুষদের জন্য ‘আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা’র প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ব্র্যাক ব্যাংক দেশের এক নম্বর সাসটেইনেবল ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।”

১৮৭টি শাখা, ৩০টি উপশাখা, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস, ১,০০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে ব্র্যাক ব্যাংক এখন বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন ব্যাংকিং নেটওয়ার্ক হিসাবে আত্মপ্রকাশ করেছে।

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.