ইউনাইটেড আইগ্যাস এলপিজি’র সঙ্গে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের চুক্তি

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডের পরিবেশক, খুচরা বিক্রেতাদের জন্য মাইক্রো-হেল্থ ইন্স্যুরেন্স সুবিধা প্রদান করবে, যার মধ্যে আইপিডি (হাসপাতাল), ওপিডি, মৃত্যু এবং অঙ্গহানির কভারেজ ছাড়াও টেলি-কনসাল্টেশন সেবা অন্তর্ভুক্ত থাকবে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনঊদ্দিন আহমেদ এবং ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডের সিইও আহমেদ আর্যুমান পোলাত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এছাড়াও, উভয় সংস্থার শীর্ষ পর্যায়ের নির্বাহীরা, যেমন, মোঃ গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের হেড অফ ডিজিটাল বিজনেস – মনিরুজ্জামান খান, ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডের সিএফও – হারুন অর্টাজ এবং উভয় সংস্থার অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তারাও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনঊদ্দিন আহমেদ বলেন, “বাংলাদেশের এলপিজি শিল্পে খুচরা বিক্রেতাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে গৃহীত উদ্যোগ এটিই প্রথম এবং এর অংশ হতে পেরে আমরা সত্যিই উচ্ছ্বসিত। আমরা আশা করি এই উদ্যোগ বাংলাদেশে এলপিজি শিল্পের অংশীদারদের স্বাস্থ্যসেবায় একটি নতুন মাত্রা যোগ করবে এবং বেশ কিছু এসডিজি লক্ষ্য অর্জনে অবদান রাখবে।”

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেডের সিইও আহমেদ আর্যুমান পোলাত বলেন, “এই উদ্যোগটি এলপিজি শিল্পে একটি যুগান্তকারী মাইলফলক, কারণ এটি শুধুমাত্র আমাদের কর্মচারীদের নয়, আমাদের সাপ্লাই চেইনের সঙ্গে জড়িত সকল ব্যক্তির স্বাস্থ্যসেবায় অবদান রাখবে।গ্রীন ডেল্টার সাথে এই উদ্যোগকে আমরা নিছক কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (CSR) হিসেবে নয়, বরং একটি গুরুদায়িত্ব হিসাবে দেখি, কারণ পরিবেশক এবং খুচরা বিক্রেতারা গ্রাহকদের সামনে আমাদের মুখপাত্র, তাই বলাই বাহুল্য তারা আমাদের সাপ্লাই চেইনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশীদার। একারণেই আমরা তাদের জীবন ও স্বাস্থ্যের প্রতি এত গুরুত্ব দিচ্ছি। বাংলাদেশে এলপিজি শিল্পে প্রথম প্রতিষ্ঠান হিসেবে এই অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটি গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। ভবিষ্যতেও আমরা এই ধরনের ভিন্নধর্মী প্রকল্পগুলির মাধ্যমে বাংলাদেশের এলপিজি শিল্পে অগ্রগামী কোম্পানি হিসেবে ভূমিকা রাখতে চাই।”

অর্থসূচক/  এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.