ঈদ উপলক্ষে ফ্লাইট কার্যক্রম বৃদ্ধি করছে এমিরেটস

আসন্ন ঈদ-উল-আজহাকে কেন্দ্র করে বর্ধিত চাহিদার পরিপ্রেক্ষিতে এমিরেটস এয়ারলাইন গুরুত্বপূর্ণ আঞ্চলিক গন্তব্যগুলোতে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

ব্যস্ত এই সময়কালে বিভিন্ন জনপ্রিয় আঞ্চলিক গন্তব্যে ৩৪ টি অতিরিক্ত এমিরেটস ফ্লাইট চলাচল করবে। ছয় দিনের ঈদের ছুটিতে প্রায় ৭৮,০০০ যাত্রী বিভিন্ন গন্তব্যে এমিরেটস ফ্লাইটে ভ্রমণ করবেন। প্রাপ্ত পরিসংখ্যান মতে ২০২২ সালের তুলনায় এই সময়ে যাত্রী চাহিদা বেড়েছে ২০ শতাংশ এবং যাত্রীদের একটি বড় সংখ্যা এসময়কালে মুলত বাংলাদেশ, ভারত, পাকিস্থান, থাইল্যান্ড, ফিলিপাইন, যুক্তরাজ্য, ফ্রান্স, যুক্তরাষ্ট্র, লেবানন, জর্ডান ও দুবাই ভ্রমণ করেবন।

২৮-৩০ জুন নির্দিষ্ট গন্তব্যগুলোতে ভ্রমণকারী যাত্রীদের ঐতিহ্যবাহী ঈদের খাবার ও মিষ্টান্নও পরিবেশন করবে এয়ারলাইনটি। সকল শ্রেণীর যাত্রীদের ঈদ উপলখ্যে বিশেষভাবে আপ্যায়ন করা হবে।

ঈদ উপলক্ষে এমিরেটস জেদ্দায় অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করছে। ৭ জুলাই পর্যন্ত দুবাই-জেদ্দা-দুবাই রুটে অতিরিক্ত ১০ টি ফ্লাইট চলাচল করবে। হজ্জ যাত্রীদের বিশেষ সেবা প্রদানের লক্ষে দুবাই বিমান বন্দরে এমিরেটসের বিশেষ টিম কাজ করছে। ফ্লাইটেও ইসলামের মুল্যবোধ এবং ঐতিহ্যের সঙ্গে সঙ্গতি রেখে বিশেষ হজ্জ কেন্দ্রিক সেবা প্রদান করা হচ্ছে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১ টি ফ্লাইট পরিচলনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ১৩০ টির অধিক নগরীর সঙ্গে সুবিধাজনক ফ্লাইট সংযোগ পাচ্ছেন এমিরেটস যাত্রীরা।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.