আইএবি’র সঙ্গে কো-ব্র্যান্ড কার্ড চালু করলো ইবিএল

ভিসার সহযোগিতায় বাংলাদেশ স্থপতি ইন্সটিটিউটের (আইএবি) সঙ্গে একটি কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড চালু করেছে বেসরকারী খাতের ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)।

এই অনন্য ভিসা কার্ডটি ব্যবহার করে আইএবি সদস্যরা বিভিন্ন ধরণের সুবিধা ভোগ করবেন। যার মধ্যে রয়েছে বিনামূল্যে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চট্রগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত ইবিএল স্কাইলাউঞ্জ ব্যবহার, অসংখ্য লাইফস্টাইল, ডাইনিং, শপিং আউটলেটে আকর্ষণীয় ডিসকাউন্ট, ঢাকার শীর্ষস্থানীয় রেস্টুরেন্টগুলোতে বাই-ওয়ান, গেট-ওয়ান (বোগো) অফার ইত্যাদি।

কোন ইস্যু ফি ছাড়াই প্লাটিনাম এবং সিগনেচার এই দুই ধরণের কার্ড পাওয়া যাবে। সিগনেচার কার্ডধারীরা একটি প্রায়োরিটি পাসকার্ড পাবেন যার সাহায্যে তারা বিশ্বের ১২০টি দেশে অবস্থিত ১,৩০০ এর অধিক আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জে প্রবেশাধিকার পাবেন। উভয় কার্ডের ক্ষেত্রেই ইস্যুকৃত প্রাইমারী কার্ডের সঙ্গে বিনামূল্যে দুটি সাপ্লিমেন্ট কার্ড পাওয়ারও সুযোগ রয়েছে। ইবিএল ২৪ ঘন্টা কলসেন্টারের মাধ্যমে কার্ডধারীরা তাৎক্ষনিক তথ্য ও সেবা লাভ করতে পারবেন।

রাজধানীর আইএবি কার্যালয়ে আয়োজিত কো-ব্র্যান্ড কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইএবি প্রেসিডেন্ট ডঃ খন্দকার সাব্বির আহমেদ, ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, কার্ড বিভাগ প্রধান তাসনীম হোসেন প্রমূখ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.