সাংবাদিক নাদিম হত্যা: ৫ দিনের রিমান্ডে চেয়ারম্যান

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম ওরফে বাবুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ সময় আরও তিন আসামি রেজাউল করিম ও মনিরুজ্জামানকে ৪ দিন এবং জাকিরুল ইসলামকে ৩ দিনের রিমান্ড দেওয়া হয়।

রোববার (১৮ জুন) জামালপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউসুফ আলী জানান, সমস্ত বিষয়াদি পর্যালোচনা করে এ হত্যা মামলার প্রধান আসামিকে পাঁচদিন, রেজাউল করিমও মনিরকে ৪ দিন এবং জাকিরকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

উল্লেখ, গত বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশিগঞ্জ পৌর শহরের পাটহাটি এলাকায় হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পরে সাংবাদিক ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাতই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন সকালে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে তিনি মারা যান।

গত (১৭ জুন) শনিবার বকশিগঞ্জ থানায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান করে ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম হত্যা মামলা দায়ের করেন।

অর্থসূচক/এমএস

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.