নিজস্ব টিভি চ্যানেল আনছে বিসিবি

ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সিরিজটি সম্প্রচার করেনি কোনো টিভি চ্যানেল। এর আগেও বেশ কয়েকটি সিরিজে সম্প্রচার প্রতিষ্ঠান পেতে বেগ পেতে হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)।

এর ফলে দীর্ঘদিন ধরেই নিজস্ব টিভি চ্যানেল নিয়ে আসার পরিকল্পনা করছে বিসিবি। তবে বাস্তবায়ন হয়নি। অবশেষে টিভি চ্যানেল তৈরির প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে দেশের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

সোমবার অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অষ্টম সভা। সেখানে বিভিন্ন প্রসঙ্গের সঙ্গে আলোচনা হয়েছে বিসিবি টিভি নিয়েও। সেখানে সবাই ইতিবাচক মত দিয়েছেন। সভা শেষে এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘খেলা দেখা নিয়ে সমস্যা হচ্ছে। ডিপিএলের সময় কেউ পার্টিসিপেট করে না। শ্রীলঙ্কা, ইউএইর খেলা দেখায়; আমাদেরটা দেখাতে আগ্রহী হয় না। আমরা বিসিবি টিভির জন্য আবেদন করবো। ইন শা আল্লাহ আমরা পেয়ে যাবো। পেয়ে গেলে আর খেলা দেখার জন্য অপেক্ষা করতে হবে না।’

শুধু টিভি নিয়েই নয় এই সভায় আরও বেশ কিছু বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এরই মধ্যে শেখ হাসিনা স্টেডিয়ামের কাজ শুরুর সময়ও নির্ধারণ করা হয়েছে। সেই সঙ্গে খেলার জন্য বেশ কিছু মাঠ কেনার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.